• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা অনুষ্ঠিত 

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ থেকে: ” সেবা ও উন্নতি দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার ” এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩ উদযাপন উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কমলগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে র‍্যালি ও আলোচনাসভা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।
প্রধান শিক্ষক মোশাহীদ আলীর সঞ্চালনায়
আলোচনায় অংশ নেন আওয়ামীলীগ নেতা এম. মোসাদ্দেক আহমেদ মানিক, ওসি সঞ্জয় চক্রবর্তী, ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুনিম তরফদার, রহিমপুর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আদমপুর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান আব্দাল হোসেন, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, সাংবাদিক শাহীন আহমেদসহ আরো অনেকে।
এসময়ে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্থানীয় সরকারের বিভিন্ন সেবাসমূহ ও উন্নয়ন নিয়ে গুরুত্বারোপ করা হয়।
এদিকে দুপুরে কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ এক ব্যতিক্রমি আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩ উদযাপন করেছে।
এ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও বৃক্ষের চারা বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান মো. আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সংবাদকর্মী  রাজু দত্তের সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন ইউনিয়ন পরিষদের  সচিব মো: সোলেমান হাসান, প্যানেল চেয়ারম্যান সুলেমান হোসেন ভুট্ট, ইউপি সদস্য আব্দুল মতিন, লতিফুর রহমান, মাহমুদ আলী, মহিলা সদস্যা আমিনা বেগম, কবিতা কর্মকার, মনোয়ারা বেগম, সুবিধাভোগী আফরোজ মিয়া প্রমুখ।
আলোচনা সভা শেষে ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে  প্রায় ৩ শতাধিক মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
অন্যদিকে ৩নং মুন্সীবাজার ও ৪নং শমশেরনগর ইউনিয়ন পরিষদে এ মেলার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ