• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে পাওনা মজুরীর জন্য ঠিকাদার খুন, গ্রেপ্তার ২

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে দীর্ঘদন যাবৎ মজুরীর পাওনা টাকা না পাওয়ার ক্ষোভে ঠিকাদার মো: সিরাজুল ইসলাম সিরাজ (২৮)কে খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ঘটনার সাথে জড়িত দুই কিশোরকে আটক করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মডেল থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যে এ তথ্য জানান অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ।
গ্রেফতারকৃতরা হলেন, রাজনগর উপজেলার  শ্যামেরকোনা, (নোয়াগাঁও) গ্রামের আব্দুল্লাহর ছেলে  আব্দুল মুমিন (২৩) ও  মানিক মিয়ার ছেলে জাহির মিয়া (২১) । নিহত সিরাজুল ইসলাম জেলার রাজনগর উপজেলার মুনসুরনগর ইউনিয়নের মালিকোনা গ্রামের মোঃ চুনু মিয়া পুত্র।  তিনি রাজমিস্ত্রীর ঠিকাদার ছিলেন বলে পুলিশ জানায়।
সংবাদ সম্মেলনে জানানো হয়,  শুক্রবার ১৫ সেপ্টেম্বর  বিকাল ৩টার দিকে ১০নং নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইল গ্রামে  জয়নাল মিয়ার ছেলে মাহিন আহমদ তাদের বসত বাড়ি থেকে লাশ টি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১ বছর যাবত অত্র থানাধীন ১০নং নাজিরাবাদ ইউপির ছিকরাইল সাকিনের জনৈক মাহিন আহমদ এর বসত বাড়িতে পাকা বিল্ডিং নির্মাণ কাজে শ্রমিকের কাজ করতো আটককৃত শ্রমিকসহ অন্যরা। মাধ্যমে করিয়া আসিতেছে। গত দেড় মাস থেকে শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জন বিবাদীর কাজের মজুরী নিয়ে মৃত সিরাজুল ইসলাম এর সাথে কথা কাটাকাটি হয়। তারই সূত্রধরে বৃহস্প্রতিবার দিবাগত রাতে কোন এক সময়  শমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জন মিলে সিরাজুল ইসলাম কে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করিয়া লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই নুরুল ইসলাম(১৯) উল্লেখিত ঘটনায় মৌলভীবার সদর মডেল থানায় আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতদের আসামী করে একটি খুন মামলাদায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ