• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে তিন ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
??

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে উপ-নির্বাচনে নির্বাচিত তিন ইউপি চেয়ারম্যান শপথ নিয়েছেন।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে চেয়ারম্যানদেরকে শপথ পাঠ করান জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

যারা শপথ গ্রহণ করেছেন তারা হলেন, চুনারুঘাট সদর উপজেলা চেয়ারম্যান কাওছার বাহার, বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী জয় কুমার ও মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ খান হেলাল।

হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শামছুজ্জামান, চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মঈনউদ্দিন ইকবাল, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু ও মিজানুর রহমান।

প্রধান অতিথি নব-নির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ গ্রহণ করিয়ে ফুল দিয়ে বরণ করেন। এ সময় তিনি বলেন, ইউনিয়ন পরিষদ হল স্থানীয় সরকারের সবছেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট। এটিকে আরও শক্তিশালী করতে অনেক গবেষনা চলছে। ইউনিয়নের ঐতিহ্য সমুন্নত রাখতে আইন ও অপারেশন ম্যানুয়েল মেনে চলতে হবে। আর ইউনিয়নের সকল সমস্যা নির্ধারন করার পর অগ্রাধিকার ভিত্তিতে ধাপে ধাপে তা সমাধান করতে হবে।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই জেলার এই তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানকার চেয়ারম্যানগন পদত্যাগ করে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করায় পদগুলো শুন্য হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ