• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বিধবার চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালী

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ফাটাবিল গ্রামের মৃত আবুল কাশেম খানের স্ত্রী বিধবা আজিজুন্নাহারের বসতবাড়ির চলাচলের রাস্তা জোর বন্ধ করে দিয়েছে এলাকার এক প্রভাবশালী মহল।

এ ঘটনায় আজিজুন্নাহার বাদী হয়ে ৩ জনকে বিবাদী করে সোমবার বিকেলের দিকে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ আগস্ট রবিবার সন্ধ্যা ৭টার দিকে ফাটাবিল একই গ্রামের আ: জাহিরের পুত্র হিরাই মিয়া, আ: লতিফের পুত্র ফজল আলী ও কদর আলীগণ জোর পূর্বকভাবে আজিজুন্নাহারের বসতবাড়ির চলাচলের রাস্তায় বাঁশ, টিন বেড়া দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়।

আজিজুন্নাহার প্রতিবাদ করলে হিরাই মিয়া ও তাহার সহযোগিরা বিভিন্ন সময় আজিজুন্নাহার ও তার পরিবারের লোকজনদের প্রাণনাশের হুমকি-ধামকি সহ ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এ বিষয়ে সুবিচার পাওয়ার জন্য নিরীহ আজিজুন্নাহার প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন। এ নিয়ে উভয়ের মাঝে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ