1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

শ্রীমঙ্গল ( মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চুরি ডাকাতি রোদে রাত্রীকালীণ পাহারা জোরদার করতে পাড়ায় পাড়ায় গ্রামবাসীদের উদ্যোগে চালু করা হচ্ছে পাহারা। এই কর্মসূচীর আওতায় শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে বিতরণ করা হয়েছে পাহারায় প্রয়োজনীয় সামগ্রী।

সোমবার রাতে শ্রীমঙ্গল সবুজবাগ লোকনাথ মন্দিরে স্থানীয় মুরব্বী নারায়ণ মালাকার এর সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম উর রশিদ তালকদার।

বিশেষ অতিথি হসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ ( অপারেশন) নয়ন কারকুন, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।  এ সময় আরো বক্তব্যদেন সত্যেন্দ্র মালাকার, উত্তম রায়, কানু মালাকার, করুণা পাল, যতি মালাকার ও মো. পাশাসহ আরো অনেকে।
আলোচনাসভা শেষে শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশ পাহারাদারদের টর্চ লাইট, বাঁশি ও জেকেটসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

সভায় বক্তারা বলেন, থানা প্রশাসনের জোড়ালো ভূমিকায় শ্রীমঙ্গলের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে। এ পরিস্থিতি অভ্যাহত রাখতে পুলিশ প্রশাসনের পাশাপাশি এলাকাবাসীরও সম্মিলিত উদ্যোগ প্রয়োজন।

এ সময় অফিসার ইনচার্জ শামীম উর রশিদ তালুকদার বলেন, শীতকালে বিভিন্ন এলাকায় চুরি ডাকাতির উপদ্রব বেড়ে যায়।  তাই এলাকাবাসীকে নিজ নিজ এলাকায় পাহারা জোড়দার রাখার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ