1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কৃষিবান্ধব সরকার ক্ষমতায় আছে বলে সার নিয়ে ভাবতে হয়না কৃষকদের - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কৃষিবান্ধব সরকার ক্ষমতায় আছে বলে সার নিয়ে ভাবতে হয়না কৃষকদের

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
কুষিবান্ধব সরকার ক্ষমতায় আছে বলে কৃষকরা এখন আর সার নিয়ে সমস্যা পোহাতে হয় না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশে কৃষিতে বিপ্লব ঘটে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃষিবান্ধব নীতি অনুস্মরণ করে সরকার কৃষি উন্নয়নে বিভিন্ন খাতে ভর্তুকি দিচ্ছে, সোমবার (২৯ নভেম্বর) সকালে আব্যন্তরীণ অমন ধান-চাল সংগ্রহ ২০২১/২২ উদ্বোধনী অনুষ্টানে এসব কথা বলেন মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য অধিদপ্তর কার্যালয় আয়োজিত অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম সভাপতিত্ব করেন।

অনুষ্টানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা কৃষি কর্মকর্তা মোনালিসা ইয়াসমিন সুইটি। এসময় খাদ্য অধিদপ্তর কার্যালয়ের কর্মকর্তা সহ কৃষক বৃন্দ উপস্থিত ছিলেন। এ মৌসুমে ২৭ টাকা কেজি দরে ৮৭৮ মেট্রিক টন ধান কৃষকদের কাছ থেকে সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ