• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে ১৬ ইউনিয়নে ৭টিতে নৌকার হার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: রোববার অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেট জেলার ১৬ ইউনিয়নে ভোটগ্রহণ হয়। বিএনপিবিহীন এই নির্বাচনে ৭টিতেই হারতে হয় আওয়ামী লীগের প্রার্থীদের। ৯টিতে বিজয়ী হয়েছে নৌকা।

যেসব ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীরা পরাজিত হয়েছেন তার সবকটিতেই হয় দলের বিদ্রোহী প্রার্থীরা জিতেছেন, নতুবা বিদ্রোহীরা ভোট টানায় জিততে পারেননি নৌকার প্রার্থী।

যারা বিজয়ী হয়েছেন-
দক্ষিণ সুরমা উপজেলা সিলামে শাহ ওলিদুর রহমান (নৌকা), লালাবাজারে তোয়াহিদুল হক তুহিন (নৌকা), জালালপুরে ওয়েছ আহমদ (নৌকা), দাউদপুর ইউনিয়নে আতিকুল হক আতিক (নৌকা) ও মোগলবাজার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী হওয়া স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম শায়েস্তা ঘোড়া) বিজয়ী হয়েছেন।

জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নে ফখরুল ইসলাম (জাপা নেতা ও স্বতন্ত্র প্রার্থী), চারিকাটায় সুলতান মাহমুদ (জাসদ নেতা ও স্বতন্ত্র প্রার্থী),
দরবস্তে বাহারুল আলম বাহার (বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী), চিকনাগুলে আওয়ামী লীগের কামরুজ্জামান (নৌকা) ও ফতেপুরে রফিক আহমদ (নৌকা) বিজয়ী হয়েছেন।

গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নে এম নিজাম উদ্দিন (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী), তোয়াকুলে মো. লুকমান (নৌকা), নন্দিরগাঁওয়ে এস. কামরুল হাসান আমিরুল (নৌকা), ফতেহপুরে আমিসনুর রশিদ চৌধুরী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী), লেংগুড়ায় মো. মুজিবুর রহমান (নৌকা) ও রুস্তমপুর ইউনিয়নে শাহাব উদ্দিন (বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী) বিজয়ী হয়েছেন।

দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপে রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারিতে অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই শেষ হয়েছে ভোটগ্রহণ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ