1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, প্রতারক গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, প্রতারক গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: মৌলভীবাজারে পুলিশে চাকরি দেওয়ার নামে এক চাকরি প্রার্থীর সাথে আর্থিক প্রতারণা করতে গিয়ে ডিবি পুলিশের হাতে এক প্রতারক গ্রেফতার হয়েছে।

প্রতারকের নাম তৈয়কুল ইসলাম। সে সদর থানার ফরেস্ট অফিস রোডের আমিরুল ইসলামের ছেলে।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রার্থী লায়লা বেগম নিয়োগের প্রথম ও দ্বিতীয় ধাপ উত্তীর্ণ হওয়ার পর প্রতারক তৈয়কুল ইসলাম প্রার্থী লায়লা বেগমের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তাকে পুলিশে চাকরির প্রলোভন দেখিয়ে ৫ লক্ষ টাকা দাবী করে। যার মধ্যে প্রাথমিকভাবে ১ লক্ষ অগ্রীম ও চাকরি হওয়ার পর বাকী ৪ লক্ষ টাকা প্রদান করার কথা জানায়।

বিষয়টি প্রার্থীর মামা মোহাম্মদ সাজ্জাদ হোসেনের কাছে সন্দেহজনক হওয়ায় তিনি তা জেলা গোয়েন্দা শাখা, মৌলভীবাজার এর অফিসার ইনচার্জ মোঃ বদিউজ্জামানকে জানালে তাৎক্ষনিক বিষয়টি পুলিশ সুপার মহোদয়কে অবগত করা হয়। তৎপ্রেক্ষিতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকষ দল সুকৌশলে অভিযান পরিচালনা করে মঙ্গলবার ( ২৩ নভেম্বর) দিবাগত রাত ৯টা ৪০ মিনিটে উক্ত প্রতারক তৈয়কুল ইসলামকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ