1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে বর্ণমালা নীতিকথা বই বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বর্ণমালা নীতিকথা বই বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
‘দুর্নীতি বিরুদ্ধে একসাথে’ এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে মাল্টি স্টেকহোল্ডার সভা ও বর্ণমালা নীতিকথা বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার এর সম্মেলন কক্ষে উপজেলা শিক্ষা অফিস ও সচেতন নাগরিক কমিটি সনাক, টিআইবি শ্রীমঙ্গল এর উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় এ অনুষ্ঠান অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। সনাক শ্রীমঙ্গল সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে এবং টিআইবি এরিয়া কো-অডিনেটর পারভেজ কৈরী এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা ঝাফর আল সাদেক।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক, সভাপতি ও সাবেক সনাক সভাপতি সৈয়দ নেসার আহমদ, সনাক সদস্য উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাশ, বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার পাল, ভাড়াউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেব, সাংবাদিক কলামিষ্ট ও আরপি নিউজের সস্পাদক সৈয়দ আমিরুজ্জামান, স্বজন আহবায়ক মো: দিলোয়ার হোসেন মামুন ও নিতেশ সুত্রধর প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হাসনাত মো:জহিরুল ইসলাম ভুইয়া, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক শ্রীমঙ্গল এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আব্দুর রউফ তালুকদার, সনাক সদস্য রহিমা বেগম, শাহ আরিফ আলী নাচিম, স্বজন নবনির্বাচিত আহবায়ক সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, উত্তর বরুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন দেব, কবি ও সংবাদিক জাভেদ ভুঁইয়া, লাইফস গুড মডেল স্কুলের প্রধান শিক্ষক কাজী আছমা আক্তার প্রমুখসহ উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক সহ সাংবাদিক, সনাক, স্বজন ও ইয়েস সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ