1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে বাস সিএনজি শ্রমিক ও জনতার ত্রিমুখী সংঘর্ষ, ভাঙচুর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বাস সিএনজি শ্রমিক ও জনতার ত্রিমুখী সংঘর্ষ, ভাঙচুর

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: সিলেটে বাস, সিএনজি অটোরিকশা শ্রমিক ও জনতার মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষকালে অন্তত ১০টি বাস ভাঙচুর করা হয়েছে। আহত হন বেশ কয়েক জন। ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সকাল ১০টার দিকে কুমারগাঁও বাসস্ট্যান্ডে এক যাত্রীর কাছে অটোরিকশা চালক অতিরিক্ত ভাড়া দাবি করেন। এ নিয়ে যাত্রী ও চালকের মধ্যে তর্ক-বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় স্ট্যান্ডের বাস শ্রমিকরা যাত্রীর পক্ষ নিয়ে অটোরিকশা চালকের উপর চড়াও হন। এক পর্যায়ে কুমারগাঁও স্ট্যান্ডের বাস শ্রমিকরা অটোরিকশা চালক ও যাত্রীদের মারধর করছে- এমন সংবাদের ভিত্তিতে অটোরিকশা শ্রমিক সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে বাস স্ট্যান্ডে হামলা করেন।

এসময় ইট-পাটকেল নিক্ষেপ ও হামলা চালিয়ে অন্তত ১০টি বাস ভাঙচুর করেন তারা।

খবর পেয়ে জালালাবাদ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান বিএম আশরাফ উল্যাহ তাহের।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ