1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মধ্যরাতে ভূমিকম্পে কাঁপল সিলেট - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মধ্যরাতে ভূমিকম্পে কাঁপল সিলেট

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: ভূমিকম্পের ঝুঁকিতে থাকা সিলেট আবার কেঁপে উঠলো বৃহস্পতিবার মধ্যরাতে।

বৃহস্পতিবার রাত ১‌২ টা ২৮ মিনিটে সিলেটে ভূকম্পন অনুভূত হয়। রিকটার স্কেলে এরমাত্রা ছিলো ৫.৫। এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

সিলেট আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানিয়েছেন, এই ভূমিকম্পের উৎপত্তি মিয়ানমারে। সিলেটে কম্পন অনুভূত হলেও কোনো ক্ষয়ক্ষিতর খবর পাওয়া যায়নি।

সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় একটি বহুতল ভবনের ফ্ল্যাটে থাকেন দিলীপ দেব। তিনি বলেন, আমি ৮ তলার ফ্ল্যাটে থাকি। মধ্যরাতে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ পুরো ভবন কেঁপে উঠে। এতে পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। বিশেষত বাচ্চারা কান্না শুরু করে দেয়। আমরা যারা উঁচু ভবনে থাকি তারা কাঁপুনিটা বেশি অনুভব করতে পারি।

সিলেটকে ভূমিকম্পের ঝুঁকিপূর্ণ অঞ্চল হিসেবে বারবারই বলে আসছেন বিশেষজ্ঞরা। সক্রিয় চ্যুতির কারণে এখানে বড় ধরণের ভূমিকম্পের আশঙ্কা করা হচ্ছে। সাম্প্রতিক সময়ে সিলেটে বেশ কয়েকটি ছোটছোট ভূমিকম্পের ঘটনা ঘটেছে।

এরআগে গত ৭ জুন এক মিনিটের ব্যবধানে সিলেটে দুই দফায় ভূমিকম্প হয়। তারআগে গত ৩০ মে ও ৩১ মে পাঁচ দফা কেঁপে উঠে সিলেট।

বারবার ভূমিকম্পের ফলে সিলেটের মানুষজনের মাধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ