• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গোলাপগঞ্জে কার-পিকআপ সংঘর্ষে শিশুসহ নিহত ২

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশু সহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বিয়ানীবাজার মোল্লাপাড়া ইউনিয়নের জলঢুপ পাতন (বর্তমান পাতন উচপাড়া) গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)।

এ ঘটনায় আহতরা হলেন একই উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের হুছনা বেগম (৫৫), ফাতেমা আক্তার পপি (৩০), তামান্না (২৫) ও নাসির উদ্দিন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১টায় বিয়ানীবাজার থেকে আসা একটি প্রাইভেট কার ও কানাইঘাটের উদ্দেশ্যে যাওয়ার একটি পিক আপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও গুরুতর আহত হয়েছেন আরও ৪জন।

তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ