1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কমলগঞ্জে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে এক ব্যক্তি তার বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার আলীগর চা-বাগানের ফাঁড়ি কামারছড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শ্যামলাল রবিদাস (৪৫) বাগানের শ্রমিক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক রয়েছেন। ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

কামারছড়া চা-বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথে মদ্যপ অবস্থায় থাকা তার স্বামী শ্যামলাল রবিদাস মজুরির পাওয়া ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে। এসময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করার পর টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা ছিড়ে ফেলে।

এ ঘটনায় তর্কবিতর্কের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাঠিতে লুটিয়ে পড়েন। অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ছেলে নন্দলাল রবিদাস পালিয়ে যায়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ