• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জ ( মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং রহিমপুর ইউনিয়নের সভাপতি জুনেল আহমেদ তরফদার উপর মিথ্যা অপবাদ, মামলা ও সড়ক অবরোধ করে জনদূর্ভোগ সৃষ্টির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট এলাকাবাসীর আয়োজনে মৌলভীবাজার- শমশেরনগর রোডের চৈত্রঘাট বাজারে প্রায় ৩ শতাধিক জনসাধারণের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক হামিদুল হক চৌধুরী বাবর, চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান, সহসভাপতি আকলিছ মিয়া, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ নেতা হাসান চৌধুরী, পারভেজ আহমদ, ছাত্রলীগ নেতা এমদাদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে মানববন্ধন কর্মসূচিতে জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য জোর দাবী জানান।

উল্লেখ্য, গত শনিবার রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হওয়ার ঘটনায় ৬ জনের নাম উল্লেখ একটি মামলা দায়ের করা হয়। মামলার ১ম আসামী করা হয় কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমেদ তরফদার।
মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য চৈত্রঘাট এলাকাবাসী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ