1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিশ্বনাথে মাদরাসা ছাত্রী অপহরণ, যুবক গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিশ্বনাথে মাদরাসা ছাত্রী অপহরণ, যুবক গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের বিশ্বনাথে ৮ম শ্রেণি পড়ুয়া মাদরাসা ছাত্রী অপহরণের একদিন পর জগন্নাথপুর উপজেলা থেকে তাকে উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার দুপুরে (১৩ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলার বড়কাপন গ্রাম থেকে তাকে উদ্ধার, অপহরণের অভিযোগে ফখরুল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

ফখরুল উপজেলার মজলিস ভোগশাইল গ্রামের তুরন মিয়ার ছেলে। পরে অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠায় পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপহরণ মামলা (নাম্বার-০৭,১৩.০৯.২১ইং) দায়ের করেন।

পুলিশ সূত্র জানায়, উপজেলার অলংকারি ইউনিয়নের শিমুলতলা মহিলা মাদরাসার ওই শিক্ষার্থী মাদরাসায় যাবার পথে, গেল ১২ সেপ্টেম্বর সকালে রাস্তা থেকে তাকে অপহরণ করে অভিযুক্ত ফখরুল। নিয়ে যায়, তার ফুফুর বাড়ি পার্শ্ববর্তী সুনামগঞ্জ’র জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামে। এ দিকে বিকেল পর্যন্ত সে বাড়ি না ফেরায়, তাকে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। এক পর্যায়ে থানা পুলিশকে অবহিত করলে, আজ দুপুরে এসআই অফতাবুজ্জামান রিগ্যান জগন্নাথপুরে অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেন।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই অফতাবুজ্জামান রিগ্যান বলেন, ভিকটিমকে উদ্ধার করে ওসিসিতে ও গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ