1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে অতিরিক্ত সচিব ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাসের সাথে মতবিনিময় - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে অতিরিক্ত সচিব ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাসের সাথে মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

পিন্টু দেবনাথ, মৌলভীবাজার: মৌলভীবাজারে আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট ও জেলা সমবায় কার্যালয় এ কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে সমবায় অধিদপ্তরের অতিরিক্ত সচিব, নিবন্ধন ও মহাপরিচালক ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাস সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে মৌলভীবাজার আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট মিলনায়তনে অধ্যক্ষ উপ নিবন্ধন মো. দুলাল মিঞা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমবায় অধিদপ্তরের অতিরিক্ত সচিব, নিবন্ধন ও মহাপরিচালক ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক তানিয়া সুলতানা, সমবায় দপ্তর এর সিলিট বিভাগের যুগ্ম নিবন্ধন মৃনাল কান্তি বিশ্বাস, জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ রহিম উদ্দিন তালুকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগের জেলা ও উপজেলার সমবায় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব ড. মো. হারুন-অর-রশিদ বিশ্বাস বলেন, সমবায় মানুষের জন্য কাজ করে। আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে সমবায় জয়গান হত। গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে সমবায়ের বিকল্প নেই। সারাদেশে ১লক্ষ ৯৪ হাজার সমবায় সমিতি রয়েছে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী ১০টি গ্রামকে সমবায়ের মাধ্যমে ৫০ কোটি টাকা বিনিয়োগ করে বঙ্গবন্ধুর নামের সাথে সংযোজন করে মডেল ও আর্দশ গ্রাম করা হবে বলে ঘোষণা দিয়েছেন।

তিনি আরো বলেন, কোন কৃষি জমি নষ্ট করে বাসস্থান করা যাবে না। অপ্রয়োজনীয় সমিতির রেজিষ্ট্রেশন বাতিল করা হবে। পর্যটন শিল্পকে ধারন ও রক্ষা করতে হবে এবং ৩৫ রকম ক্যাটাগরি দেখে রেজিষ্ট্রেশন করা হবে।

অনুষ্ঠানে মৌলভীবাজারে আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট এর পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠান শেষে কম্পিউটার ল্যাব, লাইব্রেরিসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন প্রধান অতিথি।

পরে ইনস্টিটিউট সম্মুখের মাঠে বৃক্ষরোপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ