1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে আরও ৭ মৃত্যু, শনাক্ত ৭১ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে আরও ৭ মৃত্যু, শনাক্ত ৭১

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৭১ জনের। নতুন ৭ জনহসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১২১। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৭৫৭ জন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৫০ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭১ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৭১ জনের মধ্যে ৪২ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ৫ জন এবং মৌলভীবাজার জেলার ২০ জন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৭৫৭ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ৯৭ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১৮৪ জন, হবিগঞ্জে ৬ হাজার ৫৫৫ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৯২১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ২১৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ৯৫ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে হবিগঞ্জের ৩ জন ও মৌলভীবাজার জেলার ১১৭ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ৭ ব্যক্তির সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ১২১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৩০ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ২১ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ৩২০ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৭৮ জন, সুনামগঞ্জের হাসপাতালে ১৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ১৫ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৫ জন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ