• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে তরুনীর আত্মহত্যা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩০ জুন, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগরে গলায় ওড়না পেঁছিয়ে এক তরুনী আত্মহত্যার ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের লাংলিয়া গ্রামের মৃত আব্দুল আলীর মেয়ে রুনা আক্তার (১৮) নামে এক তরুণী প্রেম বিচ্ছেদের হতাশা থেকে মঙ্গলবার দিবাগত রাতে নিজ বাড়ীর চালায় ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রুনা আক্তারের একটি ডাইরি লেখা পাওয়া গেছে । এতে লেখা আছে জীবনটা অনেক কষ্টের তাকেও নিয়ে সপ্ন দেখা শেখেছি আজ এতটায় একা যে কারো কাছে কিছু বলতে পারিনা কি এমন জীবন, আমার কিছুই বুঝতে পারতেছি না।

কমলগঞ্জ থানা পুলিশ বুধবার সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ