• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে মা-মেয়ে ও ছেলেকে কুপিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটে মা- মেয়ে ও ছেলেকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপরান থানাধীন বিআইডিসি এলাকায় মীর মহল্লায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজিয়া বেগম (৩০) তার মেয়ে মাহা (৯) ও শিশু পুত্র তাহসান (৭)।

ঘটনার পরপরই রুবিয়ার সৎ ছেলে ঘাতক মাহবুব হোসেন আবাদ হোসেনকে আটক করা হয়েছে। সে সিলেটের বিয়ানীবাজার এলাকার আবদাল হোসেন বুলবুলের ছেলে।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারিক বিরোধের জের ধরে মাহবুব তার সৎ মা ও ভাই-বোনকে দা দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করে খুন করে। তাদের সমস্ত দেহে আঘাতের চিহ্ন রয়েছে। এরপর ঘরে খাটে তুষকে আগুন ধরিয়ে বাহির থেকে দরজা বন্ধ করে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মা-মেয়ের মরদেহ ও ছেলেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে হাসপাতালে ছেলেটিও মারা যায়।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি কর্তব্যরত চিকিৎসক বলেন, নিহত মা-মেয়ে ও শিশুর দেহে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শিশু তাহসানকে বাঁচাতে প্রাণান্তর চেষ্টা চলছে। তার দেহে জরুরিভাবে অস্ত্রোপচার করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ