1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাবুনগরী হেফাজতের আমীর, মহাসচিব কাসেমী - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাবুনগরী হেফাজতের আমীর, মহাসচিব কাসেমী

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

করাঙ্গীনিউজ ডেস্ক: হেফাজতে ইসলামের আমীর নির্বাচিত হয়েছেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। সংগঠনটির মহাসচিব নির্বাচিত হয়েছেন মাওলানা নূর হোসাইন কাসেমী।

রোববার  হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের সম্মেলনে ১৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

তবে এই সম্মেলনের বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন প্রয়াত আল্লামা আহমদ শফীর ছেলে আনাস মাদানীর সমর্থকরা। তারা বলছেন, সম্মেলনের পুরো প্রক্রিয়াটিই অবৈধ। তাদের সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়নি বলেও জানিয়েছিলেন তারা।

আল্লামা জুনায়েদ বাবুনগরী প্রতিষ্ঠাকালীন সময় থেকেই হেফাজতের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। শাপলা চত্ত্বরের ঘটনার পর তাকে গ্রেপ্তার করা হয়েছিল। সেসময় তাকে দীর্ঘ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে অসুস্থ হয়ে পড়লে জামিনে মুক্তি পান তিনি।

এক পর্যায়ে নানা ইস্যুতে হেফাজতের আমীর আল্লামা আহমদ শফীর সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। বিশেষকরে আল্লামা শফীর ছেলে আনাস মাদানী ছিলেন এই মতবিরোধের কেন্দ্রে। অন্যদিকে, মাওলানা নূর হোসাইন কাসেমী এতোদিন হেফাজতের ঢাকা মহানগর শাখার আমীর হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ