• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জে ডোবায় ফেলে হত্যা শিশুকে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২২ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিনিধি, সুনামঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় দেড় বছরের এক কন্যা শিশুকে ডোবার পানিতে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির বাবা রুমেন মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

শনিবার নিহত শিশুর চাচী সুবিনা আক্তারকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, উপজেলার তেলিকোনা (নতুনপাড়া) গ্রামের রুমেন মিয়ার দেড় বছরের শিশু কন্যা সাদিয়া বেগমকে বৃহস্পতিবার ভোর থেকে পাওয়া যাচ্ছিল না। পরে তার মৃতদেহ বাড়ির নিকটবর্তী একটি ডোবা থেকে উদ্ধার করা হয়।

শিশুর বাবা রুমেন মিয়া বলেন, আমার মেয়েকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে। পানিতে ফেলে দেয়ার সময় লোকজন দেখেছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আসাদুল হক বলেন, সকালে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, শিশুটির চাচি সুবিনা আক্তার ভোরবেলায় পরিবারের লোকজনের অগোচরে শিশুটিকে পানিতে ফেলে দেয়। প্রতিবেশী এক নারী এ ঘটনা প্রত্যক্ষ করেছেন। পরে লোকজন ডোবার পানি থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করেন।

ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুল হাসিম বলেন, ঘটনাস্থলে যাওয়ার পর কেউ বলছেন, শিশুকে পানিতে ফেলে দেয়া হয়েছে। আবার কেউ বলছেন, পানিতে পড়ে গেছে। বিষয়টি আমি থানা পুলিশকে অবহিত করি।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শনিবার হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। শিশু হত্যার অভিযোগে তার চাচী সুবিনা আক্তারকে (২২) গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ