#  হবিগঞ্জে করোনা শনাক্ত আরো ৯ জনের #  অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক #  বাহুবলে গীতিকার মামুন ফুটবল একাডেমির উদ্বোধন #  আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৭ জন #  বানিয়াচংয়ে স্বামীর হাতে স্ত্রী খুন #  সিলেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু #  দোয়ারাবাজারে পাগলি ধর্ষণ: ধর্ষক গ্রেফতার #  নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্নহত্যা #  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর

ঈদে পিচ্চি রুবেলের একাধিক নাটক যাচ্ছে টিভিতে

করাঙ্গীনিউজ: ঈদ-উল-আযহা উপলক্ষে পিচ্চি রুবেলের একাধিক নাটক যাচ্ছে বিভিন্ন টেলিভিশনে। ঈদের দ্বিতীয় দিন ‘আমার অন্তরে’ নাটকটি মাছরাঙ্গা টেলিভিশনে দেখা যাবে। এই নাটকটি লিখেছেন আহসান হাবিব সকাল ও পরিচালনা করেছেন স্বরাজ দেব।

আনোয়ার আজাদ ফিল্মের অধিনে সোয়েব সাদিক সজীব পরিচালনায় নাটক ‘সেলিব্রিটি কসাই’ ‘প্রবাসী ভাবি’ নাটক দুটি যাচ্ছে জনপ্রিয় ইউটিউব চ্যানেলে। এক্ষেত্রে সেবিব্রিটি কসাই নাটক মহড়া থেকেই ব্যাপক সাড়া পড়েছে নাট্যঙ্গানে।

পিচ্চি রুবেল করাঙ্গীনিউজকে বলেন, এই ঈদের সেরা কাজ হবে আমার সেলিব্রিটি কসাই নাটকটি। সবাইকে দেখার আমন্ত্রণ রইলো।
এছাড়াও রুবেলের হাতে ঈদে আর বেশ কিছু কাজ রয়েছে। সবাই তার জন্য দোয়া করবেন। দেশের এই মহামারীর করোনা কারনে ৪ মাস বেকার ছিলেন রুবেল।

তিনি আরো বলেন- আমি উশু জাতীয় খেলোয়াড় এবং এখন কোচ হিসেবে আছি।
পিচ্চি রুবেল শায়েস্তাগঞ্জ দেশ নাট্যগোষ্ঠীর একজন নাট্যকর্মী। সে এপর্যন্ত ১০০টিও বেশি নাটকে অভিনয় করেছে এবং চলচ্চিত্রেও কাজ করছে।