#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

বাহুবীর ছবির মাধ্যমে বড় পর্দায় পদার্পন করতে যাচ্ছেন আক্তার হোসেন

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের ইজ্জত নগর গ্রামের বাসিন্দা মোঃ আইয়ুব আলী। মিডিয়াতে কাজ করতে এসে ওনার নাম হয় আক্তার হোসেন।

২০০৪ সালে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে তিনি মিডিয়াতে প্রথম পা রেখেছিলেন, অ্যালবামের নাম ছিল বন্ধুর পিরিতি প্রাণ বাঁচে না। আর ২০০৩ সালে প্রথম সকাল আঞ্চলিক ভাষার নাটকে অভিনয় করে নাটকের নাম ছিল বাপ পুতের ফুটানি একাধিক অনেকগুলো নাটক করেছেন তিনি।

অ্যালবামের ২০১৭ সাল থেকে নিয়মিত সি এ কমেডি টিভি ইউটিউব চ্যানেলে কাজ করতেছে। চ্যানেলের সুপার হিট শর্ট চিকন আলীর মোটা বউ ২০১৮ সালে যা ইউটিউব এ খুব জনপ্রিয়তা লাভ করে। আক্তার হোসেনের নিজ উদ্যোগে একটি ইউটিউব চ্যানেল খুলেছে তার নাম হল এ এন কমেডি টিভি।

তিনি অভিনয়ের পাশাপাশি নাটকের স্কিপ্ট, গান ইত্যাদী লেখা লেখি করেন। তিনি বিশেষ করে সবসময় বিভিন্ন ইউটিউব চ্যানেলে অভিনয় করে থাকেন। শেখ শামীম জামান পরিচালিত বাহুবীর ছবির মাধ্যমে বড় পর্দায় পদার্পণ করতে যাচ্ছেন তিনি। , বড় পর্দার প্রথম কাজ চরিত্র কমেডিয়ান হিরো মাস্টার জনি এবং নায়িকা দিপাশা।তার লেখা বোকামি,মিম তুমি নামের,সেল্ফি শিরোনাম ৩টি গান নিজে লিখেছেন।

তার নিজের লেখা নাটক ১-সুদ খেলে কি হয় ২-One side Love!

তিনি বলেন আমি নিয়মিত বিভিন্ন ইউটিউবে কাজ করতেছি।ছোটবেলা থেকে মিডিয়াকে ভালোবাসি সারাজীবন মিডিয়াতে কাজ করতে চাই যে চরিত্রে আমাকে মানায় সেই চরিত্রে।শেখ শামীম স্যার পরিচালিত প্রযোজিত বাহু বীর নামে একটি সমহামারী করোনাভাইরাস এর জন্য ছবিটি মুক্তি পায়নি ইনশাআল্লাহ শিঘ্রই মুক্তি পাবে।আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি ভবিষ্যতে ভালো কিছু কাজ আপনাদের উপহার দিতে পারি।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি ভালো হলে আমার অভিনিত প্রথম মুভি বাহুবীর মুক্তি পাবে আপনাদের সকলকে হলে গিয়ে দেখার জন্য অনুরোধ করছি।