#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

সিলেটে আ.লীগের ৩ দিনের শোক কর্মসূচী

করাঙ্গীনিউজ ডেস্ক: আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আ.লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোকাহত পুরো সিলেট। দলের হাই কমান্ড থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত সকলেই শোকসন্তপ্ত।

মরহুম এ নেতার আত্মার শান্তি কামনায় ৩ দিনের শোক কর্মসূচী দিয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। জেলার প্রতিটি উপজেলা ও নগরী প্রতিটি ওয়ার্ডে মসজিদে মিলাদ ও দোয়া, দলীয় অফিসে অর্ধনমিত দলীয় পতাকা, মন্দির, গির্জা, প্যাগোডায় প্রার্থনার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার বিকেলে সিলেট জেলা আ.লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন, মহানগর আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এ কর্মসূচী ঘোষণা করেন।