• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আ’লীগে কেন্দ্রিয় কমিটিতে সিলেটের ৭ নেতা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

করাঙ্গীনিউজ: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে সিলেট বিভাগের ৪ নেতা স্থান পেয়েছেন। তবে কমিটি পূর্ণাঙ্গ এখনও হয়নি, কয়েকটি পদ খালি রয়েছে। ফলে এ সংখ্যা বাড়তে পারে আশা করছেন অনেকেই। এদিকে, দলটির উপদেষ্টা পরিষদে সিলেটের আরো তিনজন স্থান পেয়েছেন। সবমিলিয়ে দেশের সবচেয়ে বড় এই দলটির কেন্দ্রে জায়গা পেলেন সিলেটের ৭ নেতা।

জানা গেছে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সিলেট বিভাগের নেতাদের মধ্যে একজন প্রেসিডিয়াম সদস্য, সাংগঠনিক সম্পাদক একজন এবং নির্বাহী সদস্য হয়েছেন দুজন।

গত ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শেষ দিনে ৮১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির মধ্যে ৪২টি পদে নাম ঘোষণা করা হয়।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ঘোষণা করা হয় আরো টি পদে ঘোষিত হয় নেতাদের নাম।

২১ ডিসেম্বর ঘোষিত কমিটিতে প্রেসিডিয়াম সদস্য পদে সিলেটের নুরুল ইসলাম নাহিদের নামও ছিল।

এছাড়া ওইদিন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সিলেটের আবুল মাল আব্দুল মুহিত, সৈয়দ আবু নসর ও ইনাম আহমদ চৌধুরীর নাম ঘোষণা করা হয়।

আজ বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আরো ৩০টি পদে নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর মধ্যে আছেন সিলেটের তিনজন। তাঁরা হলেন- সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও ডা. মুশফিক হোসেন চৌধুরী (হবিগঞ্জ)।

এদিকে, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একজন, কোষাধ্যক্ষ, শিল্প ও বাণিজ্য, ধর্মবিষয়ক সম্পাদক এবং তিনটি সদস্য পদে এখনও কারো নাম ঘোষণা করা হয়নি। এসব পদে সিলেটের আরো কোনো নেতাকে দেখা যেতে পারে বলে মনে করছেন অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ