• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফের বিতর্কে পাকিস্তান ক্রিকেট

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

ক্রীড়া ডেস্ক: বিতর্ক আর পাকিস্তান যেন চলে হাত ধরাধরি করে। ফের বিতর্কে দেশটির ক্রিকেট। নতুন কোচ ও অধিনায়ক বদলেও সমস্যার সমাধান হচ্ছে না। সদ্য চাউর হয়েছে- আসন্ন টি-টোয়েন্টি সিরিজে দুই অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিককে দলে চেয়েছিলেন অধিনায়ক বাবর আজম। তবে তার সেই দাবি প্রত্যাখ্যান করেছেন পাক ক্রিকেট বোর্ডের (পিসিবি) কয়েক কর্মকর্তা।

পাকিস্তানের প্রধান কোচ ও নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন মিসবাহ-উল হক। আসছে সফরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল নির্বাচনের আগে বাবরের সঙ্গে বসে দীর্ঘ আলোচনা করেন তিনি। হাফিজ ও মালিককে নেয়ার ব্যাপারে দুজনই সম্মত হন। কিন্তু তীব্র বিরোধিতা করেন পিসিবির কিছু কর্মকর্তা। তাদের ভাষ্য, ভবিষ্যতের কথা মাথায় রেখে দলে তরুণদের জায়গা দেয়া হচ্ছে। এটি এ সিদ্ধান্তের সঙ্গে যায় না। শেষ পর্যন্ত কোচ ও অধিনায়ক হাল ছেড়ে দেন।

প্রশ্ন উঠেছে এখানেই। দল নির্বাচনে আদৌ কোনো স্বাধীনতা পাচ্ছেন কি মিসবাহ-বাবর। পুরো ব্যাপারটিই কি বোর্ডের কিছু কর্মকর্তার ওপর নির্ভরশীল? গতকাল রোববার এ নিয়ে প্রশ্ন করা হয় বাবরকে। জবাবে তিনি বলেন, দল নির্বাচনে নিজের মতো দিয়েছিলাম। সিনিয়রদের চেয়েছিলাম। তবে শেষ পর্যন্ত নির্বাচকদের চাওয়া পূরণ হয়েছে। কারণ শেষ সিদ্ধান্তটি তাদেরই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবর বলেন, বিরাট কোহলি-জো রুটকে টপকে যেতে চান তিনি। সোশ্যাল মিডিয়া টুইটারে নিজেদের অ্যাকাউন্টে সেটি পোস্ট করেছে পিসিবি। তবে অধিনায়কের ওপরের মন্তব্যের অংশটি বাদ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ