Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  এসএসসিতে জিপিএ-৫ পেল মুনতাহা #  করোনায় বিপন্ন মানুষের পাশে এইড ফর নাসিরনগর #  এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল আর নেই #  চুনারুঘাটে কৃষকদের প্রশিক্ষণ #  লাখাইয়ে পরীক্ষায় ফেল করে কিশোরীর আত্মহত্যা #  বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন #  দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৫৪৫, মৃত্যু ৪০ #  শায়েস্তাগঞ্জে জিপিএ ৫ এ ইসলামী একাডেমী সেরা #  দুই মাস পর শায়েস্তাগঞ্জ ছেড়ে গেল ‘কালনী’ #  হবিগঞ্জে পাশের হার ৭২.৭৩ শতাংশ #  সিলেটে পাশের হার ৭৮ দশমিক ৭৯ #  এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ #  নবীগঞ্জে ধ্বসে পড়েছে ইউএনও’র বাসার নিরাপত্তা দেয়াল #  কাল থেকে চলবে ট্রেন, বাড়ছে না ভাড়া #  সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৮৭৪, মৃত্যু ১৭

শ্রীলংকার মাঠে টাইগার যুবাদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্ক: সবশেষ শ্রীলংকা সফরে শূন্য হাতেই ফেরে বাংলাদেশ জাতীয় দল। জুলাই মাসে কলম্বো থেকে তামিম ইকবালরা ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়ে ফিরলেও সফল বাংলাদেশ এ দল। ওয়ানডে সিরিজে তারা স্বাগতিক শ্রীলংকাকে ২-১ ব্যবধানে পরাজিত করেছে।

শনিবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে তৃতীয় ও সিরিজ নির্ধারণী ওয়ানডেতে শ্রীলংকাকে ডিএল মেথডে ৯৮ রানে পরাজিত করে বাংলাদেশ।

এদিন প্রথমে ব্যাট করে সাইফ হাসানের সেঞ্চুরি আর নাইমের ফিফটিতে (৬৬) ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ৩২২ রানের পাহাড় গড়ে বাংলাদেশ। দলের হয়ে ১১০ বলে ১২টি চার ও তিন ছক্কায় সর্বোচ্চ ১১৭ রান করেন সাইফ। এ ছাড়া অন্য ওপেনার মোহাম্মদ নাইম করেন ৭৬ বলে ৬৬ রান।

টার্গেট তাড়া করতে নেমে ২৪.৪ ওভারে ৬ উইকেটে ১৩০ রান করে শ্রীলংকা। আলোকস্বল্পতায় এরপর খেলা আর মাঠে গড়ায়নি। ডিএল মেথডে ৯৮ রানের জয় পায় বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ এ দল: ৫০ ওভারে ৩২২/৯ (সাইফ ১১৭, নাইম ৬৬, মিঠুন ৩২)।

শ্রীলংকা এ দল: ২৪.৪ ওভারে ১৩০/৬ (মেন্ডিস ৫৫, প্রিয়াঞ্জন ৩৪; সাইফ ২/২৫, এবাদত ২/২৬)।

ফল: বাংলাদেশ এ দল ৯৮ রানে জয়ী।