#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

সিলেটে শিশু নাঈম হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

নিজস্ব  প্রতিনিধি, সিলেট: সিলেটের দক্ষিণ সুরমার আলোচিত শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসির রায় দিয়েছেন আদালত।

বুধবার (৯ অক্টোবর) বেলা ১২টায় এ মামলার রায় ঘোষণা করা হয়।

তারাবির নামাজে গিয়ে অপহৃত হয় দক্ষিণ সুরমার লিটল স্টার কিন্ডার গার্টেন স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র মোজাম্মেল হক নাঈম। এরপর বিুব্ধ এলাকাবাসী সন্দেহভাজন হিসেবে ইসমাইল ও মিঠুনকে ধরে গণধোলাই দিলে তারা হত্যাকান্ডের কথা স্বীকার করে।

পরে তাদের দেখানো মতো একটি জঙ্গল থেকে নাঈমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। মুক্তিপণ আদায়ের উদ্দেশে নাঈমকে অপহরণ করা হয়েছিল। পরে টাকা না পেয়ে তাকে হত্যা করে খুনিরা।

পরে আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার উপপরিদর্শক (এসআই) হারুন মজুমদার অভিযোগপত্র দাখিল করেন।

অভিযুক্তরা হলো, দক্ষিণ সুরমার পুরাতন তেতলী গ্রামের মৃত আফতাব আলীর ছেলে ইসমাইল আলী, একই এলাকার ইসা মিয়ার ছেলে মিঠন মিয়া, দক্ষিণ ভার্থখলার রুবেল মিয়ার ছেলে বিপ্লব ওরফে বিপলু, তেতলীর ইসহাক আলীর ছেলে রুবেল ও নগরীর ভাঙ্গাটিকর কুয়ারপাড়ের স্মৃতি আবাসিক এলাকার ১৫ নম্বর বাসার আবুল কাশেমের ছেলে জুনায়েদ হোসেন জুনেদ।

এদের মধ্যে ইসমাইল ও মিঠন হত্যকান্ডের ঘটনায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিলেন।