• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওমানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

ক্রীড়া ডেস্ক: জুনিয়র বিশ্বকাপের কোয়ালিফায়ার ও এশিয়া কাপের প্রস্তুতিটা ভালোভাবেই শুরু করেছে বাংলাদেশের যুবারা। মঙ্গলবার (০৮ অক্টোবর) পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব-২১ দলকে ৫-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক দল।

দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আশরাফুলরা। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

এর আগে সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ আদেল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ