• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট এজলাসে টানানো হলো বঙ্গবন্ধুর প্রতিকৃতি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

 

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশের সকল আদালতের এজলাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতি টানানোর আদেশ দিয়েছেন উচ্চ আদালত। এরই প্রেক্ষিতে সোমবার (৭ অক্টোবর) সিলেটের সকল আদালতের এজলাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতি টানানো হয়।

জানা গেছে, সিলেট জেলা ও দায়রা জজ আদালত, মহানগর দায়রা জজ, বিভাগীয় বিশেষ জজ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটসহ সকল আদালতের এজলাসে জাতির পিতার প্রতিকৃতি টানানো হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। তিনি স্বাধীনতা এনে দিয়েছিলেন বলেই আমরা পৃথক বিচার বিভাগ পেয়েছি। এ মহামানবের প্রতিকৃতি আদালতের এজলাসে টাঙাতে পেরে আমরা গর্বিত।

তিনি যেভাবে আমাদের হৃদয়ে আছেন, তেমনি বিচারকার্য পরিচালনার সময় আমাদের পাশে থাকবেন। এই কাজটি অনেক আগে করা উচিত ছিল, তবে দেরিতে হলেও এ কার্যক্রম বাস্তবায়ন করতে পারাটা বিশাল পাওনা। এ কৃতজ্ঞতা জানানোও একটা সান্ত্বনা। আমরা যখনই একটি সুবিচার করবো তখন তিনিও এর অংশীদার হবেন। সুবিচার প্রতিষ্ঠায় তিনি সবসময় আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, গণপূর্ত বিভাগ সিলেটের নির্বাহী প্রকৌশলী কুতুব আল হোসাইন, উপবিভাগীয় প্রকৌশলী তোফাজ্জল হোসেন খান, সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. জামিলুল হক জামিল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ