• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রোনালদোর রেকর্ড ভেঙ্গে দিলেন মেসি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

 

ক্রীড়া ডেস্ক : সেভিয়ার বিপক্ষে গোল করে চির প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে টপকে গেছেন লিওনেল মেসি। ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ৪-০ গোলে জেতা ম্যাচে শেষ গোলটি করেন বার্সেলোনা ফরোয়ার্ড। ৭৮ মিনিটে ফ্রি-কিক থেকে বাঁ-পায়ের ট্রেডমার্ক শটে সেভিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মেসি। তাতেই ইউরোপের সেরা পাঁচ লিগের মধ্যে করা রোনালদোর ৪১৯ গোলের রেকর্ড ভেঙে দেন ৩২ বছর বয়সী তারকা।রোনালদো ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা ও সিরি’আ মিলে গোল করেছেন ৪১৯টি। যার মধ্যে পর্তুগিজ উইঙ্গার ৮৪ গোল করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে, রিয়াল মাদ্রিদের হয়ে করেছেন ৩১১ গোল এবং ২৪ গোল করেছেন বর্তমান ক্লাব জুভেন্টাসের জার্সিতে।

অন্যদিকে মেসি কেবল লা লিগায় বার্সেলোনার জার্সিতে ৪৫৫ ম্যাচে করেছেন ৪২০ গোল। এছাড়াও কাতালানদের হয়ে সব ধরণের প্রতিযোগিতা মিলে ডি-বক্সের বাইরে থেকে ১০০ গোলের দেখা পেয়েছেন তিনি। যার মধ্যে মেসি ৪৩ গোল করেছেন তার ট্রেডমার্ক ফ্রি-কিক থেকে।

সেভিয়ার বিপক্ষে ৪ গোল নিয়ে কোচ আরনেস্তো ভালভার্দের অধীনে ৩০০ গোলের দেখা পেয়েছে বার্সেলোনা। যার মধ্যে কাতালানদের হয়ে সর্বোচ্চ ৯৭  গোল মেসির।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ