1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সুনামগঞ্জকে ৫ উইকেটে হারালো মৌলভীবাজার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জকে ৫ উইকেটে হারালো মৌলভীবাজার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্ণামেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে সিলেট জেলা স্টেডিয়ামে চলমান ‘‘৩৬তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০১৫-২০১৬ (সিলেট বিভাগ)’’ এর ২৭ এপ্রিল ২০১৬ ইং তারিখে অনুষ্ঠিত মৌলভীবাজার বনাম সুনামগঞ্জ জেলা ক্রিকেট দলের মধ্যকার খেলায় সুনামগঞ্জ জেলা ক্রিকেট দল টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

 

সুনামগঞ্জ জেলা ক্রিকেট দল ব্যাট করতে নেমে ৩১.১ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করে। মৌলভীবাজার এর পক্ষে অমিত ৪ উইকেট, এবাদত, সাহেদ, রেজওয়ান ও অহি ১ টি করে উইকেট লাভ করেন। সুনামঞ্জের পক্ষে মিসবাহ ২৪, সাজিদ ২১ এবং নিপু ২০ রান সংগ্রহ করেন।
জবাবে মৌলভীবাজার জেলা ক্রিকেট দল ২১.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করে। মৌলভীবাজার এর পক্ষে ফরহাদ ৩৫ ও প্রকাশ ২৭ রান সংগ্রহ করেন এবং সুনামগঞ্জের পক্ষে সাকের ৩ উইকেট ও কাওসার ২ উইকেট লাভ করেন।

 
উক্ত ম্যাচে মৌলভীবাজার জেলা ক্রিকেট দল ৫ উইকেটে বিজয়ী।

 

৩৬তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ (সিলেট বিভাগ) ২০১৫-২০১৬ এর অদ্য ২৮ এপ্রিল ২০১৬ ইং বুধবার সিলেট বনাম মেীলভীবাজার জেলা ক্রিকেট দলের মধ্যকার খেলা সকাল ৯.০০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্

 

রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি সুপ্রিয় চক্রবর্ত্তী ও ভারপ্রাপ্ত সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x