• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জাফলংয়ে কিশোরের লাশ উদ্ধার: বন্ধু আটক

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে সাগর বিশ্বাস নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের গ্রীণপার্কের সামনের একটি নালা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সজিব নামের একজনকে আটক করা হয়েছে।

সাগর বিশ্বাস নেত্রকোনা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শান্ত দাশের ছেলে। সে তার বাবা-মায়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় সাগরের বন্ধু সজিব তাকে কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মহাসড়কের পাশে নালায় সাগরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানান। খবর পেয়ে থানার এসআই যীশু দত্ত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ