1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কলাবাগানে দুজনকে কুপিয়ে হত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কলাবাগানে দুজনকে কুপিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬

করাঙ্গীনিউজ: রাজধানীর কলাবাগানে বাসায় ঢুকে মো. জুলহাস (৩৫) ও তনয় মজুমদার (৩৮) নামের দুই ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার বিকেলে ধানমন্ডির লেক সার্কাস এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় বাসার নিরাপত্তা প্রহরী পারভেজ (২০) আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ, র‌্যাবসহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। কী কারণে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

পুলিশ কর্মকর্তারা ধারণা করছেন, উগ্র মৌলবাদীরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল বাতেন বলেন, ঘটনা তদন্তের পরই বলা যাবে, কী কারণে তাদের হত্যা করা হয়েছে।

সন্ধ্যার দিকে নিরাপত্তা প্রহরী পারভেজকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন অপর প্রহরী সুমন। পারভেজের বাঁ চোখের ওপরে আঘাতের চিহ্ন রয়েছে। অল্পের জন্য তার চোখ রক্ষা পেয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

হাসপাতালে সুমন সাংবাদিকদের বলেন, ‘বিকেল ৫টার দিকে ১০/১২ জন লোক এসে বলে, আমরা জুলহাস সাহেবের বাসায় যাব। আমি তাদের বলি, আপনারা নিচে অপেক্ষা করুন। ওপরে অনুমতি আনতে গেলে পেছন পেছন তিন-চারজন চলে আসে। আমি কলিং বেল চাপতেই জুলহাস সাহেব দরজা খোলেন। তখন আমি ওই তিন-চারজনকে বললাম, আপনারা কেন ওপরে আসলেন, আপনাদের তো নিচে অপেক্ষা করার কথা। কথা বলতেই তারা কোপাতে শুরু করে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা কক্ষে ঢুকে ওই দুজনকে কোপাতে থাকে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় তারা ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x