• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আমাকে না কেটে গাছ কাটা যাবে না-ব্যারিস্টার সুমন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

জামাল হোসেন লিটন, চুনারুঘাট:
হবিগঞ্জ ৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমাকে না কেটে গাছ কাটা যাবে না। আমি পাঁচ বছর ক্ষমতায় থাকার সময় সাতছড়ি জাতীয় উদ্যান থেকে একটি গাছ কেন, একটি পাতও কেউ নিতে পারবে না।

 

তিনি বৃহস্পতিবার দুপুরে সাতছড়ি জাতীয় উদ্যানের মিলনায়তনে আয়োজিত সহ- ব্যবস্থাপনা কমিটির সভায় একথা বলেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার।

 

ব্যারিস্টার সুমন আরো বলেন, আমি জেনে অনেক কষ্ট পেয়েছি, বিগত পঞ্চাশ বছরেরও নাকি কোন এমপি, মন্ত্রী এখানে এসে সাতছড়ি জাতীয় উদ্যানের উন্নয়নে ব্যাপারে কথা বলেননি। অথচ বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী গত ১০ বছর ধরে চুনারুঘাট-মাধবপুরের এমপি ছিলেন।

 

সহ-ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত হাসান, বিভাগীয় বন কর্মকর্তা মৌলভীবাজার ডক্টর মো: জাহাঙ্গীর আলম, মোঃ মাযহারুল ইসলাম জাহাঙ্গীর, জামিল মোহাম্মদ খান, মাহিদুল ইসলাম, হিল্লোল রায়, মোঃ শফিকুল ইসলাম আবুল, আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, নিজামুল হক চৌধুরীসহ অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ