• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ডাকাতি মামলার প্রধান আসামিসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে সাতগাঁও চা বাগানের বাংলোতে ডাকাতির মূল পরিকল্পনাকারীসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
সোমবার (২৪ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সাতগাঁও চা বাগানের সহকারী ম্যানাজারের বাংলোতে ডাকাতির মূল পরিকল্পনাকারী ডাকাত হাবিবুর রহমান হাবিবকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত হাবিব শ্রীমঙ্গলের গোলগাঁও গ্রামের তকলিছ মিয়ার ছেলে। পুলিশ জানায়, গত ২২ নভেম্বর রাতে সাতগাঁও চা বাগানের সহকারী ম্যানাজারের বাংলোতে ডকাতি সংগঠিত হয়। ডাকাত দল ঘরের মূল্যবান মালামাল লুটে নেয়। ডাকাতির সাথে জড়িত মূল পরিকল্পনাকারী হাবিব আশিদ্রোন ইউনিয়নের জামসী গ্রামে আত্বীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ। এছাড়াও শ্রীমঙ্গল থানার এসআই মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের লইয়ারকুলের গোপালপুর গ্রাম থেকে মাদক কারবারি মো. হারিছ মিয়া (৬০) কে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃত হারিছ মিয়ার ঘর থেকে ৭০০গ্রাম গাঁজা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। অপর এক অভিযানে এসআই মো. কামরুল হাসান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ভুনবীর ইউনিয়নের আলিশারকুল গ্রাম থেকে মো. সাহাব উদ্দিন (৩০) ও মো, মামন মিয়া (২৬) কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, ডাকাত হাবিবসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় আইনী ব্যবস্থা শেষে মঙ্গলবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ