• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৫ জুন, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পানিতে ডুবে নাবিলা আক্তার ও তাছলিমা আক্তার নামে ২ শিশু নিহত হয়েছে। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নে দেওগাঁও গ্রামের রাজারদিঘিতে এ ঘটনা ঘটে।

 

নাবিলা আক্তারের বাবা আত্তর আলী ও তাছলিমার বাবার নাম মুরাদ মিয়া। মুরাদ মিয়া রাজারদিঘীতে চৌকিদারের কাজ করেন ও আত্তর আলী ডেকোরেটার্স কর্মী। নিহতরা সম্পর্কে ফুফাতো বোন।

 

ইউপি সদস্য কিবরিয়া হোসেন খোকন বলেন, আসরের পর তারা ২ জন কিভাবে দিঘির পানিতে পড়ে যায় পরিবারের কেউ জানতে পারেনি। অনেকক্ষণ তাদের না দেখে খোঁজাখুজি করে। এক সময় দিঘির পানিতে ভাসতে দেখে তুলে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ২ জনকেই মৃত ঘোষণা করে।

 

এনিয়ে ২ পরিবারে এখন শোকের মাতম চলছে। ঈদকে সামনে রেখে ২ জনের জন্যই তাদের বাবারা নতুন জামা-কাপড় কিনেছিলেন।

 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনিসহ অফিসার ও ফোর্স ঘটনাস্থলে রয়েছেন। পুলিশি কার্যক্রম শেষে শিশু ২টিকে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ