• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৫ জুন, ২০২৪
মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর গুরুতর আহত অবস্থায় পিতাও চলে গেলেন পরপারে।
গতকাল ১৩ জুন রাতে নিহত মুন্নার পিতা অমল দেব চিকিৎসাধিন অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে গত ১০ জুন সন্ধ্যার পর মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মুনা দে (২৫) মারা যায়। এসময় ছেলে মুন্নার মোটরসাইকেলে তাঁর বাবা অমল দেব গুরুতর আহত হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় অমল দেব মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতদের গ্রামে শোকের ছায়া নেমে আসে।
স্থানীয়রা জানায়, অনিক দেব তাঁর বাবাকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ফিরছিল। এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানের পিছনে ধাক্কা দেয় অনিকের মোটর সাইকেল। এ ঘটনায় মুন্না ও তার বাবা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে মুন্না দেবকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাঁর পিতা অমল দেবকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় অমল দেব মরা যান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ