• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নিজের পালিত গরু এমপি সুমনকে দান করলেন এক ভক্ত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৫ জুন, ২০২৪

জামাল হোসেন লিটন, চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে আব্দুল আউয়াল চিশতি নামে এক ভক্ত গরু উপহার দিয়েছেন।

 

১৪ জুন শুক্রবার দুপুরে এমপির বাসভবনে এ গরুটি উপহার হিসেবে পৌঁছে দেন। ওই ভক্তের বাড়ি চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের মধ্য ডুলনা। তার নাম আব্দুল আউয়াল চিশতি(৫০) । তিনি ওই এলাকার মৃত শাহাজ উদ্দিন ভান্ডারীর পুত্র ।

 

এমপি সুমন বলেন, বিশাল বড় একটি গরু উপহার দিয়েছেন আমার এক ভক্ত। এমন গরু উপহার দিতে কলিজা লাগে । তিনি ওই গরুটি ওই ভক্তর ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়েই গরুটিকে উপহার হিসেবে গ্রহণ করেছেন এমপি ব্যারিস্টার সুমন । এমপি ব্যারিস্টার সুমন তার ভালবাসায় খুশি হয়েছেন এবং আব্দুল আওয়াল চিশতির বিরল ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন। গরুটি আপাতত বাসায় থাকবে এবং ঈদুল আজহায় সেখানেই কোরবানি দেওয়া হবে। এমপি স্থানীয় গরিব ও অসহায় মানুষের মাঝে গরুর মাংস বিতরণ করবেন বলে জানাগেছে ।

 

ভক্ত আব্দুল আউয়াল চিশতি জানান, গরুটি দীর্ঘ বছর ধরেই লালন-পালন করছেন। তিনি শুরু থেকেই আশা করছেন এমপিকে গরুটি উপহার দিবেন। সেই গরুটি উপহার দিয়ে বেশ খুশি তিনি। একই সাথে তিনি এমপিকে তার বাড়িতে নিমন্ত্রণ জানিয়েছেন। তিনি জানান, এমপি বাড়িতে যদি যান তাহলে তার উপহার দেয়া স্বার্থক মনে করবেন। জানাগেছে গরুটি শাহিওয়াল জাতের। এই গরুতে প্রায় ৩০০ কেজির মতো মাংস হতে পারে। এমপির প্রতি আবেগ ও ভালোবাসা থেকেই তিনি এই গরুটি কিনে লালন-পালন করেছেন এবং তার গরুটি উপহার হিসেবে গ্রহণ করায় এমপি সুমনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ওই ভক্ত ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ