করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাট উপজেলা নির্বাচন উপলক্ষে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১ জুন, ২০২৪

জামাল হোসেন লিটন,চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মচারি, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা বলেছেন চুনারঘাটের মানুষকে উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য যে পরিবেশ সেটা যেন কেউ নষ্ট না করি,  যদি পারি সহযোগিতা করি, না পারলে  নষ্টের কারণ না হই, ক্ষতির কারণ না হই, কষ্টের কারণ না হই,  কাউকে যেন প্রেসার না দেই। আমার কাছে তথ্য রয়েছে  বাগানে শ্রমিকদের মদ খাওয়ায়ে মাতাল করার পায়তারা চলছে।  এমনটা করা  যাবে না। যদি কেউ এমন অপরাধ করেন আর এর কোন প্রমাণ পাই কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এবিষয়ে আমাদের গোয়েন্দা বাহিনী মাঠে সোচ্চার আছে। সবসময়  আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। আমরা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে চাই। বিশেষ অতিথির বক্তব্য রাখেন  হবিগঞ্জের পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন বিপিএম সেবা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তারের সভাপতিত্বে এবং পিআইও প্লাবন পালের সঞ্চালনায়  মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক প্রিয়াংকা পাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পূর্বিতা চাকমা, সহকারি কমিশনার ভূমি মাহবুব আলম মাহবুব,  জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, পৌর মেয়র মোহাম্মদ সাইফুল আলম ও চেয়ারম্যান প্রার্থী মো: আবু তাহের, সৈয়দ লিয়াকত হাসান, মো: রায়হান উদ্দিন, হাবিবুর রহমান জুয়েল ও ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ, বীর মুক্তিযোদ্ধাগণ,শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকেই।  উল্লেখ্য ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে চুনারুঘাট উপজেলা। সংরক্ষিত বনাঞ্চল, রেমা-কালেঙ্গা অভয়ারন্য, সাতছড়ি জাতীয় উদ্যান সহ টিলা, পাহাড় ও চা-বাগানে ভরপুর এ উপজেলা। মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৪৮ হাজার ৯ শত ৮। পুরুষ ভোটার ১ লক্ষ ২৪ হাজার ৭৫৬ এবং নারী ভোটার ১ লক্ষ ২৪ হাজার ১ ৫২। আগামী ৫ জুন এ উপজেলায় অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। ৮৫ টি কেন্দ্রে ৬০৭টি বুথের মাধ্যমে ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ১৭ জন। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ