করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ৪ ব্যবসা প্রতিষ্টানকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও বড়লেখা উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৪টি প্রতিষ্টানকে ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৬ মে) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচারক মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে ও শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিমের সহায়তায় উপজেলার পূর্ব শ্রীমঙ্গল, বনগাঁওসহ বিভিন্ন স্থানে সচেতনতামূলক কার্যক্রম ও বাজার তদারকি অভিযান পরিচালিত হয়।

 

এসময় প্যাকেটজাত পণ্যের প্যাকেটে উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণে তারিখ ও মূল্য উল্লেখ না থাকা, মিথ্যা বিজ্ঞাপন দিয়ে ক্রেতা সাধারণকে প্রতারণা করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে পূর্ব শ্রীমঙ্গলে অবস্থিত মধুমিতা আইসক্রীমকে  ১০ হাজার টাকা, বনগাঁওয়ে অবস্থিত আল-আমিন পাঁচ ভাই আইসক্রীমকে ৭ হাজার জরিমানা করা হয়।

 

এছাড়াও গত বুধবার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে জেলার বড়লেখা উপজেলায় রেলওয়ে মার্কেটে অবস্থিত মুন্না সুপার আইসক্রীমকে  ২০ হাজার টাকা, লাইসিয়াম স্কুল রোডে অবস্থিত পপি আইসক্রীমকে ১০ হাজার টাকাসহ ২টি প্রতিষ্টানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে।

 

 

ভোক্তা মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম জানান, জেলার দুই উপজেলায় পৃথক দুটি অভিযানে ভোক্তা আইনে ৪টি প্রতিষ্টান থেকে মোট ৩৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভোক্তা সার্থে জেলা জুড়ে অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ