• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে গুড নেইবারস্ বাংলাদেশ কর্তৃক আমার প্রতিজ্ঞা দিবস পালন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ মে, ২০২৪
কমলগঞ্জ (মৌলভীবাজার)  প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জে আন্তর্জাতিক বেসরকারি সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির আয়োজনে ৫টি স্কুলের ৮০ জন শিক্ষার্থীদের অংশগ্রহণে “আমার প্রতিজ্ঞা” দিবস উদযাপন করা হয়েছে।  এ উপলক্ষে রবিবার ৫ মে দুপুরে উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার সিডিপি ব্যবস্থাপক বিপুল রেমা এর সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার সমীরণ বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদাল হোসেন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা তালুকদার,  উপজেলা সহকারী শিক্ষা অফিসার জয় কুমার হাজরা,  কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি শাব্বির এলাহী,  কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি এর সভাপতি পিন্টু দেবনাথ।
আলোচনা সভা শেষে ৫টি বিষয়ে শিক্ষার্থীরা  প্রতিজ্ঞা শপথ করে। তা হল-
আমি স্কুলে অনুপস্থিত থাকব না। আমি শিশু শ্রমে অংশ নেব না। আমি বাল্য বিবাহ করব না। আমি কখনো অসৎ কাজ করব না। আমি নিজের ও অন্যের জীবন বিপন্ন করব না। এছাড়া আমি মন দিয়ে লেখাপড়া করব। আমি আমার স্বপ্নকে সফল করব। আমি আমার পরিবার নিয়ে সুখে থাকব। আমি সুস্থ্য ও সুন্দর জীবন যাপন করব। আমি একজন সু-প্রতিবেশী হব।
পরে ছবি আঁকা প্রতিযোগিতার সেরা ৫ জনকে পুরষ্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ