করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে প্রাইভেটকার-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে প্রাইভেটকার ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন।

বুধবার রাত দেড়টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা বাদশা কোম্পানি সামনে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মাজার জিয়ারত শেষে প্রাইভেটকারটি রাতে সিলেট থেকে ছেড়ে আসে। রাত দেড়টার দিকে হরিতলা বাদশা কোম্পানি সামনে জায়গায় পৌঁছালে সিলেট গামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।

পুলিশ জানায়, প্রাইভেটকার থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্বার করা হয়েছে। তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে এতোটুকু জানা গেছে তাদের বাড়ি বরিশাল, বর্তমানে সাভার হেমায়েতপুরে থাকে , সিলেট মাজার জিয়ারতে আসছিলেন ফেয়ার পথে দুর্ঘটনায় ঘটে,মরদেহগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় আছে। পরিবারের লোকজন আসতেছে তারপর পরিচয় জানা যাবে। দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

মাধবপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মনোতোষ মল্লিক জানান, রাতে দেড়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে প্রাইভেট কারে বিভিন্ন অংশ কেটে মরদেহ উদ্ধার করেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ