• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরছে মানুষ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

শাহ মোস্তুফা কামাল, শায়েস্তাগঞ্জ থেকে: ঈদুল ফিতর উপলক্ষে টানা ৫ দিনের ছুটি শেষে সোমবার খুলেছে সরকারি অফিস- আদালত, ব্যাংক বিমাসহ সব আর্থিক প্রতিষ্ঠান। তবে কেউ কেউ এখনো অতিরিক্ত ছুটিতে রয়েছেন। স্বাভাবিক কারণেই গতকাল অফিসগুলোতে হবিগঞ্জের তেমন কর্মচাঞ্চল্য দেখা যায়নি। ছিল অনেকটা ঢিলেঢালা ভাব।

 

 

সোম ও মঙ্গলবার হবিগঞ্জ বাসস্ট্যান্ড, শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এবং শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন ঘুরে দেখা যায় কর্মব্যস্ত মানুষের ঘরে ফেরার চিত্র।

 

 

শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার আবুল খায়ের চৌধুরী জানান, সোমবার ১৫ এপ্রিল সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় চারটি ট্রেন। দিনের পৃথক পৃথক সময়ে শায়েস্তাগঞ্জ থেকে কয়েক হাজার যাত্রী ঢাকা চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেন।

 

 

সোমবার সকালে ১৩০ জন অতিরিক্ত যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন ত্যাগ করে ঢাকামুখী কালনী এক্সপ্রেস। ৪০০ জন অতিরিক্ত যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন ত্যাগ করে চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস, বিকেল ৩টা ৪০ মিনিটে ১০০ জন বেশী যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন ত্যাগ করে ঢাকামুখী জয়ন্তিকা এক্সপ্রেস এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ১৫০ জন অতিরিক্ত যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য যাত্রা করে পারাবত এক্সপ্রেস। তবে যাত্রীদের অনেকেই ট্রেনে সিট না পেয়ে ঝুঁকিপূর্ণ অবস্থায় ট্রেনের ছাদে বসে ভ্রমণ করতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ