• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ট্রেনের টিকিটসহ ৩ কালোবাজারি গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে শায়েস্তাগঞ্জ ও মাধবপুরের নোয়াপাড়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তারা হলেন, শায়েস্তাগঞ্জের দাউদনগর গ্রামের শেখ মকছুদ আলীর ছেলে শিপন চৌধুরী (৩১), দক্ষিণ বড়চর গ্রামের আব্দুর নুরের ছেলে মো. আব্দুল কাইয়ুম (৫৫) ও মাধবপুর উপজেলার বুল্লা গ্রামের সুরুজ মিয়ার ছেলে মো. জামাল মিয়া (৪২)।

এ সময় তাদের কাছ থেকে নিজেদের স্মার্টফোন ব্যবহার করে অবৈধ উপায়ে ক্রয় করা বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ভিন্ন ভিন্ন তারিখ ও সময়ের ৪৫টি আসনের অনলাইন টিকেট, তিনটি মোবাইল ফোন এবং নগদ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-৯ সিলেটের সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মো. মশিহুর রহমান সোহেল জানান, তারা অনলাইনে ভিন্ন ভিন্ন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট কিনে সেটি চড়া দামে বিক্রি করছেন। এ সব কালোবাজারিদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা জোরদার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ