• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে খোলা বাজারে অতিরিক্ত দামে বিক্রি করা হচ্ছে গ্যাস সিলিন্ডার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

শাহ মোস্তফা কামাল, শায়েস্তাগঞ্জ থেকেঃ শায়েস্তাগঞ্জে গ্যাস সিলিন্ডারে নির্ধারিত মূল্য, উৎপাদন কিংবা মেয়াদোত্তীর্ণর তারিখ না থাকায় সরকারনির্ধারিত মূল্যের বাইরে বেশি দামে বিক্রি হচ্ছে। কিন্তু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে প্রতিটি সিলিন্ডারে ৫০-২০০ টাকা পর্যন্ত বেশি নিচ্ছে বলে অভিযোগ উঠেছে। ফলে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন ক্রেতারা।

 

শায়েস্তাগঞ্জ উপজেলার পৌরসভার শহরের বিভিন্ন স্থানে রেস্তোরার নাম প্রকাশে অনেচ্ছুক মালিক জানান, দীর্ঘদিন ধরে রান্নার কাজে ব্যবহার করেন গ্যাস সিলিন্ডার। বাজার থেকে কখনো ১২ কেজি আবার কখনো ৩৫ কেজি ওজনের সিলিন্ডার কিনে আনেন। প্রতিটি সিলিন্ডারে সরকারনির্ধারিত মূল্যের বাইরেই ৭০-২০০ টাকা পর্যন্ত বেশি দিতে হয় বলে অভিযোগ তার।

 

 

শায়েস্তাগঞ্জ বাজারের হোটেল ব্যবসায়ি নাম প্রকাশে অনেচ্ছুক মাকি জনান, সরকারনির্ধারিত দামে কখনই সিলিন্ডার গ্যাস কিনতে পারিনি। নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাজার নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না। আর কোনো ক্রেতা যদি গ্যাস সিলিন্ডার বেশি দামে বিক্রি হচ্ছে এমন বিষয় মনে করেন এবং প্রশাসক বা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে অবগত করেন তাহলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য যে, শায়েস্তাগঞ্জ পৌর এলাকা সহ অর্ধশত পাইকারি দোকানে এই গ্যাস সিলিন্ডার বিক্রি করা হয়। আর খুচরা দোকানের সংখ্যা কয়েকশত।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ