• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্ঠে পরিবারের ৫জনের পর মারা গেছে শিশু সোনিয়াও

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় পরিবারের ৫ সদস্যের মৃত্যুর পর  আহত শিশু সোনিয়া সুলতানা (৮) এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বেচেঁ যাওয়া শিশু সোনিয়ার মৃত্যুর পর ৬জনের পরিবারের সবাই পৃথিবী থেকে বিদায় নিয়েছে।

 

মঙ্গলবার রাতে সোনিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হলে ভোর ৪ টার দিকে সে মারা যায়। এর আগে বিদ্যুৎস্পৃষ্ঠে সোনিয়ার মা-বাবা, ৩ ভাই বোনসহ ৫জন মারা যায়।

 

নিহত সোনিয়ার মামা আবদুল আজিজ জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ সোনিয়াকে গতকাল মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই সে মারা যায়। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।

 

 

উল্লেখ্য, মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে ঝড়-বৃষ্ঠির সময়  পূর্বজুড়ী ইউনিয়নের দিনমজুর ফয়জুল ইলামের বসত ঘরের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে, পুরো টিনের ঘরটি বিদ্যুতায়িত হয়ে  ওই পরিবারের ৫ সদস্য ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী  শিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া  (১৫ ), সাবিনা (৯) এবং একমাত্র ছেলে সায়েম উদ্দিন (৭) ঘটনাস্থলেই মারা যান। পরে বিকেল ৪ টায় ইনজাদ আলী উচ্চ বিদ্যালয়ে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাদেরকে দাফন করা হয়। নিহত স্বজনের পাশেই সোনিয়ার দাফন সম্পন্ন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ