• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

বাহুবল(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (১৬ মার্চ) রাত ১০টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল মৌচাক এলাকায় দুর্ঘটনায় ঘটে। নিহত সাইফুল ইসলাম (২৬) উপজেলার হরিতলা গ্রামের আহাদ মিয়ার ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপরিদর্শক (এসআই) বদরুল করীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১০টার দিকে ৩ জন মোটরসাইকেল যোগে হরিতলা যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের মৌচাক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় চিটকে পড়েন। এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

অপর আহত পারভেজ মিয়া ও সাব্বির আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ