• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গাছ কাটা ও ফসল লুটের অভিযো অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শাহীবাগ এলাকার মরহুম দিলবর মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন বুধবার শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের জানান, দিলবর নগর গ্রামের নরেশ দেববর্মা গং তার লেবু আনারস বাগান থেকে ফসল লুটপাট ও গাছ কেটে প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি  করেছে। এ ঘটনায় তিনি শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
বাগান মালিক মো. আনোয়ার হোসেন এর আনিত অভিযোগের প্রতিবাদে নরেশ দেববর্মার ছেলে সুমন দেববর্মা শ্রীমঙ্গল প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন।
বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নরেশ দেববর্মার ছেলে সুমন দেববর্মা লিখত বক্তব্যে বলেন, আমাদের বিরুদ্ধে বাগানের ফসল লুপপাট ও গাছ কেটে ক্ষতি করার যে অভিযোগ দেওয়া হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, বানোয়ট ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে করা হয়েছে।
সুমন দেববর্মা সাংবাদিকদের বলেন, মূলত বালিশিরা পাহাড়ী বøক ২বি আরএস দাগ নং ৫৯৬ দাগে নিকটস্থ দাগের জনসাধারণের চলাচলের জন্য রাস্তার রয়েছে। এ রাস্তা দিয়ে আদিবাসী, ত্রিপুরা গারোসহ ১০টি পরিবার ও ১২টি লেবু আনারস বাগানোর মালামাল ও লোকজন যাতায়াত করছে।
তিনি, বাগান মালিক আনোয়ার মিয়ার বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, এই রাস্তাটি বাগান মালিক আনোয়ার মিয়ার বাগান সংলগ্ন হওয়াতে তিনি কিছুদিন পরপর রাস্তায় বিভিন্ন গাছ লাগিয়ে রাস্তাটি দখল করে রেখেছেন।
রাস্তাটি দখলমুক্ত করতে ১৩৫জন গ্রামবাসী স্বাক্ষরিত আবেদন উপজেলা নির্বাহী অফিসারের বরাবর দেওয়া হয়েছে। এছড়াও গত ১১মার্চ ২০২ মৌলভীবাজার জেলা দায়রা জজ ২ আদালতে সুমন দেববর্মা গং আনোয়ার হোসেনকে বিবাদী করে মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে দিলবর নগর গ্রামের বাসিন্দা আল্পনা রঙ্গি, বালস্বরী দেববর্মা, মো, খুরশেদ আলম, মো, মুমিন মিয়া, আমেনা বেগমসহ আরো বেশ কয়েকজন গ্রামবাসী উপস্থিত ছিলেন। এদিকে দুই পক্ষে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করায় দিলবর নগর গ্রামে বিরুধপূর্ণ রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেছেন শ্রীমঙ্গল থানা প্রশাসন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ