• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে প্রাইভেট কারসহ ভারতীয় বিড়ি উদ্ধার, গ্রেপ্তার ১

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে দেড় লাখ শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করা হয়েছে। এসময় অবৈধ বিড়ি বহনকারী একটি প্রাইভেটকার জব্দ এবং বিড়ি বিক্রির নগদ টাকাসহ একজন গ্রেপ্তার করে পুলিশ।
বৃহস্পতিবার (৭ মার্চ) রাত সাড়ে ১২টায় রাজনগর থানার এসআই অরূপ সরকার, এএসআই সান্টু চন্দ্র দেবসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে  রাজনগর উপজেলার টেংরা বাজার চেকপোস্ট বসিয়ে একটি সাদা রংয়ের করোলা প্রাইভেট কারসহ একজনকে আটক করেন। এসময় গাড়ীতে থাকা অন্যজন পালিয়ে যায়। পরে প্রাইভেট কার তল্লাশী করে ১লক্ষ ৫০ হাজার ৫০০পিস ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
পুলিশ জানায়, উদ্ধারকৃত বিড়ির বাজারমুল্য ২লক্ষ ৪০ হাজার ৮০০টাকা। এছাড়াও গ্রেপ্তারকৃতের কাছ থেকে বিড়ি বিক্রির ৯হাজার ৫০০টাকা জব্দ করে পুলিশ।
রাজনগর থানার এসআই অরূপ সরকার জানান, গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ